আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তারেক রহমানের রায়ের প্রতিবাদে তাদের বিবৃতি


নিজস্ব প্রতিবেদক :
বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করায় নড়াইলে এক মুক্তিযোদ্ধার করা মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার ( ৪ ফেব্রুয়ারি) নড়াইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ রায় ঘোষণা করা হয়। দুই বছরের কারাদণ্ডের পাশাপাশি তারেক রহমানের ১০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। এ রায়ের প্রতিবাদ জানিয়ে গতকাল শুক্রবার পৃথক বিবৃতি দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির দুই সদস্য। তারা হলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব নাছির উদ্দিন, আহবায়ক কমিটির সদস্য রুহুল আমিন শিকদার।
বিবৃতিতে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব নাছির উদ্দিন বলেন, নড়াইল আদালতে অসত্য, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটি মানহানির মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়ার ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই রায় সরকারপ্রধানের ইচ্ছারই প্রতিফলন।
জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহুল আমিন শিকদার বলেন, শাক দিয়ে মাছ ঢাকতেই তারেক রহমানের বিরুদ্ধে রায় দিয়েছে । আমরা এই রায় প্রত্যাখান করছি। নারায়ণগঞ্জ জেলা বিএনপির পক্ষ থেকে এই রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে এই রায় প্রত্যাহারের জোরদাবি জানাচ্ছি।

স্পন্সরেড আর্টিকেলঃ